ঢাকামঙ্গলবার , ২২ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিকেএসপি কাপ ফুটবলে সাইফ যুব দল চ্যাম্পিয়ন

Sumon Chowdhury
মে ২২, ২০১৮ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সাইফ পাওয়ার ব্যাটারি ৫ম বিকেএসপি কাপ(অনূর্ধ্ব:১৮) ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনালে সাইফ যুব দল ১-০ গোলে সাইফ অনূ: ১৮ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।খেলার প্রথমার্ধে গোল শূণ্য ভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধের শেষ মিনিটে বিজয়ী দলের জাকির যয় সূচক গোল করে দলকে জয় উপহার এনে দেন। খেলা শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার,এমপি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কর বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি রানার আপ দলকে পঞ্চাশ হাজার টাকা ও রানার আপ ট্রফি প্রদান করা হয়।
ফাইনালের সেরা খেলোয়ারের পুরস্কার (৫ হাজার টাকা) পান সাইফ অনূর্ধ্ব:-১৮ এর জয়নাল আবেদিন দিপু ও টুর্ণামেন্ট সেরা                                       (১০ হাজার)খেলোয়াড়ের পুরস্কার পান একই দলের ফাহিম মোর্শেদ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial