ঢাকাশুক্রবার , ২ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মুক্তি পেল ভ্রু কাঁপানো সেই প্রিয়ার প্রথম সিনেমা

editor
মার্চ ২, ২০১৮ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: শুক্রবার দক্ষিণ ভারতে মুক্তি পেল প্রিয়া প্রকাশ ভেরিয়ারের সেই আলোচিত ছবি ‘ওরু আদার লাভ’। মাত্র ২৯ ও ৩০ সেকেন্ডের দুটি ভিডিও তাকে রাতারাতি ইন্টারনেটের নতুন সেনসেশন বানিয়ে দিয়েছে। যদিও মালয়ালম ভাষার এই ছবির মূল নায়িকা নন প্রিয়া। তা সত্ত্বেও মুক্তির আগেই দুটি ভিডিওকে কেন্দ্র করে দেশজুড়ে যে আলোড়ন সৃষ্টি হয়েছে।
ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ শিরোনামের গানটি দিয়ে প্রথম নজর কাড়েন প্রিয়া। গানের একটি অংশে প্রিয়ার চোখ মারার দৃশ্যে দেখে বিমোহিত হয়ে পড়েন লাখো যুবক। নানা দিক থেকেই প্রশংসায় ভাসতে থাকেন প্রিয়া। পাশাপাশি হন সমালোচিতও। গানটির কথা মুসলমানদের ধর্মানুভূতিতে আঘাত করেছে উল্লেখ্য করে তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন হায়দরাবাদের মুসলিম যুবক আব্দুল মুকিদ ও তার বন্ধুরা।
পরে দুটি অভিযোগের বিরুদ্ধেই ভারতের শীর্ষ আদালতের দারস্থ হন অভিনেত্রী প্রিয়া এবং ‘ওরু আদার লাভ’ ছবির পরিচালক-প্রযোজক। তারা একজন শিল্পীর স্বাধীন ভাবপ্রকাশের দাবি জানান। সঙ্গে এও বলেন, ‘গানটির কথায় মহানবী(স.) ও তার বিবি খাদিজা (রা.) এর প্রেমের গুণকীর্তন করা হয়েছে।’
সবকিছু শুনে আদালত অভিনেত্রী প্রিয়াসহ পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে হওয়া সব অভিযোগ থেকে তাদের মুক্তি দেয়। শুধু তাই নয়, আর কোনো রাজ্যই প্রিয়ার নামে ধর্মানুভূতির অভিযোগে মামলা করতে পারবে না বলেও সাফ জানিয়ে দেয়। তার আগেই প্রকাশ পায় প্রিয়ার আরও একটি ভিডিও।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial