ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মেলায় ডিসিএল ফোনে নগদ মূল্যছাড়সহ আকর্ষণীয় উপহার

editor
জানুয়ারি ১৩, ২০১৮ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখা এবং কেনার সুযোগ করে দিতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা শেষ হচ্ছে ।
মেলা থেকে ডিসিএল-ব্র্যান্ডের স্মার্টফোন কিনলেই পাচ্ছেন আকর্ষণীয় জ্যাকেটসহ নগদ মূল্য ছাড়। সর্বোচ্চ একটি ফোন কিনে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।
ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড-এর উপ-মহাব্যবস্থাপক জাফর এ পাটোয়ারি বলেন, এবারের মেলায় আমাদের ডিসিএল-এর তিনটি স্মার্টফোন বিক্রি হচ্ছে। একটি ডিসিএল-১০, ডিসিএল-২০ অন্যটি ডিসিএল-৩০ স্মার্টফোন। যার প্রতিটিতে রয়েছে নিশ্চিত অনেক ডিসকাউন্ট। সর্বোচ্চ একটি ফোনে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও উইন্টার জ্যাকেট উপহার পাচ্ছে ক্রেতারা।
প্রথম ও দ্বিতীয় দিনে বেশ ভালোই সাড়া পেয়েছি জানিয়ে তিনি বলেন, মেলায় আগত দর্শনার্থীদের ডিসিএল ফোনের ক্ষেত্রে অনেক ছাড়সহ বেস্ট ফোরজি স্মার্টফোন উপহার দেওয়ার ষোষণা করেছে ডিসিএল। আমাদের স্টল নং ৫।
জাফর বলেন, এছাড়াও ইভেন্ট শেয়ারিং ক্যাম্পেইনও থাকছে। যেখানে মেলার ইভেন্ট শেয়ার করে দর্শক জিতে পারবে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিস্কাউন্ট।
মেলায় অংশগ্রহণ করেছে বিশ্বখ্যাত সব ব্র্যান্ড। স্যামসাং, অপ্পো, হুয়াওয়ে, টেকনো, সিম্ফনি, উই, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে।
মেলা শেষ হচ্ছে আজ রাত নয়টায়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial