ঢাকাTuesday , 20 November 2018
আজকের সর্বশেষ সবখবর

মেয়েদের ফুটবলের সঙ্গে ৬ বছরের জন্য চুক্তি করলো ঢাকা ব্যাংক

Sumon Chowdhury
November 20, 2018 5:59 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : গত দুই বছরে বয়স ভিত্তিক আন্তর্জাতিক টুর্নামেন্টে একের পর এক শিরোপা উপহার দিয়েছে লাল সবুজের বাঘিনী কন্যারা। মেয়েদের সাফল্যে উজ্জিবীত হয়ে তাদের পাশে দাঁড়িয়েছে ঢাকা ব্যাংক লিমিটেড। আগামী ৬ বছরের জন্য মেয়েদের ফুটবলের পৃষ্ঠপোষক হয়েছে ঢাকা ব্যাংক। মঙ্গলবার বাফুফের সঙ্গে ব্যাংকটির আনুষ্ঠানিক চুক্তিও হয়ে গেছে। চুক্তির আওতায় থাকা-খাওয়া লেখাপড়াসহ মেয়েদের মাসিক বেতন দেয়া হবে। আগামী জানুয়ারি থেকে মেয়েদের বেতনের আওতায় আনা হবে বলে জানিয়েছে বাফুফে। এ প্রসঙ্গে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেন, মেয়েদের বিভিন্ন ক্যাটাগোরিতে বেতন দেয়া হবে। সেক্ষেত্রে কেউ হয়তো বাদ পড়বে আবার কেউ নতুন ঢুকবে। পৃষ্ঠপোষকতার জন্য ঢাকা ব্যাংককে ধন্যবাদ জানিয়ে বাফুফে সভাপতি বলেন, মেয়েদের ফুটবলের উন্নয়ন করা একার পক্ষে সম্ভব না। এখানে সবার সহযোগিতা দরকার। এটা তো দেশের দল। ঢাকা ব্যাংক এগিয়ে এসেছে। আশা করছি ব্যাংক যেই উদ্দেশ্য নিয়ে এসেছে মেয়েরা তা পূরণ করতে পারবে। ঢাকা ব্যাংকের চেয়ারম্যান রেশাদুর রহমান বলেন, নারী ফুটবলাররা দেশের জন্য গৌরব বয়ে আনছে। আগামীতে আরো বড় জায়গা থেকে সম্মান বয়ে আনবে। ঢাকা ব্যাংক ফুটবলের সঙ্গে আগেও ছিল, ভবিষ্যতেও থাকবে।
জাতীয় অনূর্ধ্ব-১৮ দলের অধিনায়ক মিসরাত জাহান মৌসুমী ঢাকা ব্যাংককে ধন্যবাদ দিয়েছেন তাদের সহযোগিতার জন্যে, এগিয়ে আসার জন্য তাদেরকে ধন্যবাদ। তারা যেই প্রত্যাশা নিয়ে এসেছে সেটা আমরা পূরণ করার চেষ্টা করবো।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অঅরও উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংকের পরিচালক আলতাফ হোসেন সরকার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, বাফুফের মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ ও নারী ফুটবল দলের সদস্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial