ঢাকামঙ্গলবার , ৭ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মোস্তাফা জব্বার এর সাথে চায়না ZTE এর প্রতিনিধি দলের সাথে সাক্ষাৎ

Sumon Chowdhury
আগস্ট ৭, ২০১৮ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : চায়না ভিত্তিক টেলিকম ইকুইপমেন্ট সরবরাহকারী খ্যাতনামা প্রতিষ্ঠান জং জিং টেলিকম ইকুইপমেন্ট (জেডটিই) এর গ্লোবাল সিইও মি. জু জিয়াং (Xu Ziyang) এর নেতৃত্বে আট সদস্য বিশিষ্ট এক প্রতিনিধি দল আজ মঙ্গলবার, ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এর সাথে তার আগারগাঁওস্থ আইসিটি ভবন কার্যালয়ে সাক্ষাৎ করেন। এ সময় তারা বাংলাদেশ (জেডটিই) এর চলমান প্রকল্পসমূহ বিশেষ করে আইসিটি বিভাগের ডেটা সেন্টার প্রকল্পের সার্বিক অগ্রগতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। জেডটিই এর সিইও আইসিটি বিভাগের অধীন ডেটাসেন্টার প্রকল্পের কাজ চলতি বছরের সেপ্টেম্বর নাগাদ শেষ করার প্রতিশ্রুতি দেন।
এ সময় তারা আরও জানান টেলিকম বিভাগের আওতাধীন বিটিসিএল এর মর্ডানাইজেশন অফ টেলিকমিনিকেশন (এমওটিএন) প্রকল্পের বাস্তবায়নের কাজ অতিদ্রুত শুরু হতে যাচ্ছে। এছাড়াও তারা বাংলাদেশে স্মার্ট সিটি প্রকল্পে বিনিয়োগ করার আগ্রহ প্রকাশ করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেডটিই এর বাংলাদেশ অফিসে এর সিইও মি. লিউ ওয়েনচেন (Liu-Wen Chang) এবং পরিচালক এ.বি.এম. রেজা ইসলামসহ অন্যান্য কর্মকর্তাগণ।

 

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial