ঢাকাবৃহস্পতিবার , ১২ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

যাত্রা বিরতিতে বাগডুম এর বৈশাখী মেলা

Sumon Chowdhury
এপ্রিল ১২, ২০১৮ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলা নববর্ষকে সামনে রেখে আগামী ১৩ এপ্রিল, ২০১৮ এ বনানীর যাত্রা বিরতিতে কৃষ্টি নারী উদ্যোক্তাদের সাথে নিয়ে বাগডুম ডটকম একটি বৈশাখী মেলা আয়োজন করেছে। মেলা শুরু হবে বিকেল ৫টা থেকে এবং সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় বাগডুমের নারী ক্ষমতায়ন প্ল্যাটফর্ম কৃষ্টির উদ্যোক্তাদের হস্তশিল্পের পাঁচটি স্টলের পাশাপাশি বাগডুমের স্বনামধন্য মার্চেন্টব্র্যান্ড যেমন এক্সটেসি, গ্রামীণ ইউনিক্লো, কার্নেট, এবং লাবু ফ্লুইটস। এ ছাড়াও মেলায় থাকছে লাইভ মিউজিক এবং মেলায় আগতদের জন্য মুখরোচক দেশী খাবারসহ দারুণ সব আয়োজন। মেলায় আরো থাকছে বানর নাচ, টিয়া পাখির ভাগ্যগণনা, এয়ারগান বেলুন শুটিং এর পাশাপাশি অফুরন্ত বৈশাখী বাতাসা এবং মুড়ি-মুড়কি।
‘কৃষ্টি’ হলো দেশের প্রত্যন্ত অঞ্চলের নারী উদ্যোক্তাদের দেশব্যাপী পণ্য বিক্রয়ে একটি উন্নত প্ল্যাটফর্ম দিতে সহায়ক একটি নারী ক্ষমতায়ন প্রকল্প। আইডিই’র অঙ্গপ্রতিষ্ঠান ডব্লিউইইএসএমএস-এর সহযোগিতায় বাগডুম এই অনলাইন প্ল্যাটফর্মটি তৈরি করেছে, যেখানে হস্তশিল্প ও পাটের তৈরি পণ্য বিক্রি অনেক বেশি সহজ হবে।
এই উদ্যোগ এসকল নারী উদ্যোক্তাদের ব্যবসা প্রসারে সহযোগিতার পাশাপাশি তাদের অর্থনৈতিক স্থিতিশীলতা অর্জনেও সহায়তা করবে বলে বাগডুম প্রত্যাশা করে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial