ঢাকাবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রবি’র ধন্যবাদ গ্রাহকদের জন্য জাবির হোটেল ইন্টারন্যাশনালে ছাড়

Sumon Chowdhury
ডিসেম্বর ২০, ২০১৮ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : এখন থেকে যশোরের জাবির হোটেল ইন্টারন্যাশনালে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন রবি’র সম্মানিত গ্রাহকরা। ধন্যবাদ প্রোগ্রামের আওতায় এ অফার এনেছে অপারেটরটি।
সম্প্রতি রাজধানীর রবি কর্পোরেট অফিসে রবি’র কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট বিপ্লব মজুমদার এবং জাবির হোটেল ইন্টারন্যাশনাল’র জেনারেল ম্যানেজার রাকেশ কুনওয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন। এসময় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা রিয়াজ উপস্থিত ছিলেন।
চুক্তির আওতায় রবি গ্রাহকরা রুম ভাড়ার ক্ষেত্রে ৫০ শতাংশ এবং খাবারের ক্ষেত্রে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র সেন্ট্রাল সাউদার্ন ক্লাস্টার’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নাজির আহমেদ, সিএলএম অ্যান্ড আইবি’র ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক, লয়েলটি অ্যান্ড উইনব্যাক’র জেনারেল ম্যানেজার তওফিক ইমাম, লয়েলটি অ্যান্ড উইনব্যাক’র ম্যানেজার শাহাদাত এইচ মজুমদার ও আহমেদ ইউ চৌধুরী এবং জাবির হোটেল ইন্টারন্যাশনাল’র সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো. আবু. এস. ফরহাদ উপস্থিত ছিলেন ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial