সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

রবি গ্রাহকরা দি গ্রেট কাবাব ও গার্লিক-এন-জিনজারে বিশেষ ছাড়

Sumon Chowdhury
মার্চ ১৮, ২০১৮ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দি গ্রেট কাবাব ফ্যাক্টরি ও গার্লিক-এন-জিনজারে সেবা উপভোগের সময় বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন রবির গ্রাহকরা। ধন্যবাদ প্রোগ্রামের আওতায় বিশেষ এ অফারটি এনেছে অপারেটরটি।
এ উপলক্ষে রাজধানীর যমুনা ফিউচার পার্কে দি গ্রেট কাবাব ফ্যাক্টরি ও গার্লিক-এন-জিনজার অফিসে রবি’র হেড অব এন্টারপ্রাইজ বিজনেস মো. আদিল হোসেন এবং দি গ্রেট কাবাব ফ্যাক্টরি ও গার্লিক-এন-জিনজারের অপারেশনাল ম্যানেজার সৈকত হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।
চুক্তির আওতায় রবির গ্রাহকরা দি গ্রেট কাবাব ফ্যাক্টরির বুফে ফুডের ওপর ১৫ শতাংশ এবং গার্লিক-এন-জিনজারের আ-লা-কার্ট মেনুর ওপর ১৫ শতাংশ ও বুফে বিলের উপর ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র লয়্যালটি অ্যান্ড উইনব্যাক’র জেনারেল ম্যানেজার তৌফিক ইমাম, ম্যানেজার শাহদাত এইচ মজুমদার এবং এসআর হসপিটালিটি’র ব্রান্ড ম্যানেজার নুজহাতুল কাওনেইন উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial