ঢাকাবৃহস্পতিবার , ২ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়েছে আমরা ব্যর্থ হয়েছি: শাকিব

editor
আগস্ট ২, ২০১৮ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন রিপোর্ট: বৃহস্পতিবার সকাল ১১টায় ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে পুরান ঢাকা যাচ্ছিলেন চিত্রনায়ক শাকিব খান। এ সময় মতিঝিল শাপলা চত্বরে আন্দোলনরত শিক্ষার্থীদের দেখে গাড়ি থামান। এরপর শিক্ষার্থীরা শাকিব খানকে দেখে হইহুল্লোড় করে ছুটে আসেন।
গাড়ি থামিয়ে শাকিব খান তার গাড়ির জানালা খুলে দিলে সঙ্গে সঙ্গে শিক্ষার্থীরা ছুটে আসেন। এ সময় আন্দোলনে যোগ দেয়ার জন্য তাকে আহ্বান জানান শিক্ষার্থীরা। কিন্তু শুটিং থাকায় যোগ দিতে পারেননি শাকিব। তবে তাৎক্ষণিকভাবে শাকিব খান শিক্ষার্থীদের এই শান্তিপূর্ণ ও যৌক্তিক আন্দোলনে তার সমর্থনের কথা জানান। বেশ কিছুক্ষণ ধরে শাকিব খান গাড়িতে বসে শিক্ষার্থীদের সঙ্গে কথাও বলেন।
এ সময় শাকিব বলেন, খুবই ভালো লাগছিল দেখে যে বৃষ্টির মধ্যে ভিজে তারা শান্তিপূর্ণভাবে যৌক্তিক দাবি আদায়ের জন্য আন্দোলন করছে। শুটিংয়ের কস্টিউম পরা না থাকলে আমি শিক্ষার্থীদের সঙ্গে রাস্তায় নেমে যেতাম।
শাকিব খান মনে করেন, র‌্যাডিসন হোটেলের সামনে দুই শিক্ষার্থীর মৃত্যু একটি পরিকল্পিত হত্যাকাণ্ড! কারণ, ফিটনেসবিহীন গাড়ি, প্রশিক্ষণহীন চালক প্রতিদিনই এভাবে আমাদের ভাইবোনদের জীবন কেড়ে নিচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। আজকে যে কোমলমতি শিক্ষার্থীরা দাবি আদায়ে রাস্তায় আন্দোলন করছে, সেটা আমাদের বড়দের করার কথা ছিল। কিন্তু শিক্ষার্থীরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরা ব্যর্থ হয়েছি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial