ঢাকাশুক্রবার , ১৬ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

শ্রাবন্তী ভক্তদের জন্য সুসংবাদ!

editor
আগস্ট ১৬, ২০১৯ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন রিপোর্ট: বাংলাদেশি ভক্তদের জন্য সুসংবাদ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সর্বশেষ ঢাকায় নির্মিত হয়েছে ‘যদি একদিন’ সিনেমা। এবার এই অভিনেত্রীকে নিয়ে তৈরি হতে যাচ্ছে নতুন একটি ছবি। ছবির নাম ‘বিক্ষোভ’।
ছবিটি পরিচালনা করছের শামীম আহমেদ রনী। সম্প্রতি এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। শ্রাবন্তীর বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। তবে এতে অভিনয় করছেন ভারতীয় অভিনেতা রজতাভ দত্ত, রাহুল দেব, বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চুসহ অনেকে।
নির্মাতা শামীম আহমেদ রনী জানান, কলকাতায় শ্রাবন্তীর সঙ্গে এই ছবির আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকায় এর শুটিং হবে।
ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘বিক্ষোভ’ ছবির গল্প। দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial