ঢাকারবিবার , ১৪ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সাফ অনূর্ধ্ব-১৮ মেয়েদের সংবর্ধনা দিলেন ওয়ালটন

Sumon Chowdhury
অক্টোবর ১৪, ২০১৮ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরে নেপালকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরা। এই টুর্নামেন্টে বাংলাদেশ দলের টিম স্পন্সর ছিল ওয়ালটন গ্রুপ। আজ রোববার বিকেলে বাফুফের ভবনের সভাকক্ষে সাফে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছে। দলের ২৩ ফুটবলারছাড়াও কোচ, সহকারী কোচ, ম্যানেজারের হাতে তুলে দেয়া হয় প্রতিষ্ঠানটির তৈরি ফ্রিজ। এ সময় উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবদুস সালাম মুর্শেদী, বাফুফে’র মহিলা উইংসের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন, সদস্য ও টিম ম্যানেজার আমিরুল ইসলাম বাবু, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, কোচ গোলাম রব্বানী ছোটন ‌ও অধিনায়ক মিসরাত জাহান মৌসুমী।                                                                                                                  সংবর্ধনা অনুষ্ঠানে বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন বলেন, তোমাদের খেলতে হবে, জিততে হবে। আমরা এমন অনুষ্ঠান বারবার আয়োজন করতে চাই। তোমাদের দৃষ্টি থাকবে ভবিষ্যতের দিকে। আগামী দিনে তোমরা তাজিকিস্তান খেলতে যাবে। সেখানে আরো বড় দলের সঙ্গে ফাইট দিতে হবে। সেজন্য এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করো। সেখানেও তোমাদেরকে ভালো রেজাল্ট করতে হবে।
দলের অধিনায়ক মিসরাত জাহান মৌসুমী বলেন, চ্যাম্পিয়ন হওয়াটাই ছিল প্রধান লক্ষ্য। সেটা আমরা হতে পেরে খুব খুশী। সামনে আরো অনেক টুর্নামেন্ট খেলতে হবে এবং সেখানে ভালো করাটাই লক্ষ্য। আজ এ সম্মান ও পুরস্কার আমাদের আরো অনুপ্রানীত করবে ভবিষ্যতে ভালো খেলার।
স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার ডন বলেন, আমরা প্রতিশ্রুতি দিয়েছিলাম চ্যাম্পিয়ন হতে পারলে পুরস্কৃত করবো। সে প্রতিশ্রুতি রক্ষা করতে পেরেছি। তবে আমরা শুধু অনূর্ধ্ব-১৮ সাফ জয়ী দলকেই নয়, বাফুফে’র ক্যাম্পে থাকা ৪৪জন ফুটবলারকেই একই পুরস্কার প্রদান করবো।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial