ঢাকামঙ্গলবার , ২৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সুইটি হয়ে আসছেন আইরিন

editor
মার্চ ২৭, ২০১৮ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বড় বাজেটের মিউজিক ভিডিও। গাইছেন কলকাতার শিল্পী আকাশ সেন। একসঙ্গে সুর ও সঙ্গীতায়োজনও করেছেন তিনি। এ গানেই মডেল হয়েছেন ঢাকাই ছবির তরুণ প্রজন্মের নায়িকা আইরিন সুলতানা।
মজার বিষয় হলো মাত্র এক রাতেই কলকাতা থেকে গানটির শুটিং শেষ করে ঢাকা ফিরে এলেন এ নায়িকা। শনিবার সন্ধ্যা ৬ টা৩০ মিনিটে শুরু হয় সুইটির শুটিং শেষ হয় সকাল ৭টায়।
গানটির ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা অনন্য মামুন। কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টপাধ্যায়। গানটির কোরিওগ্রাফি করেছেন শিবরাম শর্মা।
গানটিতে মডেল হওয়া প্রসঙ্গে চিত্রনায়িকা আইরিন বলেন, গানটিতে সিনেমাটিক একটা ব্যাপার রয়েছে। রাতভর গানটির শুটিং করেছি। আশা করি এতে দর্শকরা নতুন এক আইরিনকে দেখতে পাবেন।
গানটি প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন বলেন, এটি দীর্ঘদিনের পরিকল্পনার ফসল। বড় বাজেটের একটি ভিডিও। মাত্র এক রাতে গানটির শুটিং শেষ করে ঢাকায় ফিরলাম। আশা করি ভালো কিছু হবে।
তিনি বলেন, সুইটি গানটি দর্শকদের মাঝে মুগ্ধতা ছড়াবে বলে আমার বিশ্বাস। শিগগিরই গানটি রাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial