ঢাকাবুধবার , ২০ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো-এর নতুন সঙ্গী নেইমার

Sumon Chowdhury
জুন ২০, ২০১৮ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো-এর নতুন ব্র্যান্ড ফ্রেন্ড বা সঙ্গী হিসেবে যুক্ত হয়েছে বিশ্বের অন্যতম সেরা ব্রাজিলের ফুটবল খেলোয়াড় নেইমার।
বিশ্বকাপ খেলা চলাকালে নেইমার অপো মোবাইলের প্রোমোশন করবে। এর আগে অপো-এর এফসি বার্সেলোনা এডিশন-এর প্রোমোশনের জন্য কাজ করেছে এই ফুটবল তারকা।
অপো-এর পণ্যগুলোই তার মার্কেটিং জন্য সেরা। এটি তরুণদের যুক্ত করতে ৩৬০ ডিগ্রি সমন্বিত মার্কেটিং-এর কাজ করে। খেলধুলা ও বিনোদনের জন্য এ সম্পর্কিত ব্যক্তিদের মাধ্যমে তরুণদের সাথে যুক্ত থাকে অপো।
অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, দক্ষিণ এশিয়ার নতুন ব্র্যান্ড ফ্রেন্ড হিসেবে নেইমারকে পেয়ে আমরা খুবই গর্বিত। আমরা সবাই জানি যে, একটি বিশালসংখ্যক দর্শক ব্রাজিলের ভক্ত। আমরা আশা করি, এবারের বিশ্বকাপ পর্বে এই খবর ব্রাজিল সমর্থকদের আরও চমৎকৃত করবে।
বাংলাদেশী গ্রাহকদের জন্য অপো সেলফিতে নিয়ে এসেছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ২.০। এটি গ্লোবাল ডাটাবেস থেকে মুখের আকার ও গঠন চিহ্নিত করতে পারে এবং এটির প্রায় ২৯৬ ফেসিয়াল টাচ পয়েন্ট রয়েছে।
অপো এফ৭ রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে আরও রয়েছে ৬৪-বিট মিডিয়াটেক হেলিও পি৬০ প্রোসেসর।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial