ঢাকাবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্বতঃফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে শেষ হলো ‘মাই গ্যালাক্সি মাই কালার’ ক্যাম্পেইন

Sumon Chowdhury
ডিসেম্বর ২০, ২০১৮ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : রাজধানীর বসুন্ধরা সিটি’র স্যামসাং শোরুমে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে নীল ও গোলাপী রঙের বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়ার মধ্য দিয়ে ‘মাই গ্যালাক্সি মাই কালার’ ক্যাম্পেইন সমাপ্ত ঘোষণা করলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। রঙের তুলিতে রাঙানো জীবনের উল্লাসে মেতে উঠতে কালারফুল ক্যাম্পেইনের নীল- এর বিজয়ী আহমেদ আসিফ সামি, ফারাহ নাজ ইসলাম ইফতি ও মিথুন দত্ত এবং গোলাপী-এর বিজয়ী রুদমিলা আক্তার, মোহাম্মদ মেহেদি হাসান ও তাসনিম আহমেদ-এর হাতে পুরষ্কার তুলে দিয়েছে জনপ্রিয় তারকা মনোজ এবং শবনম ফারিয়া।
উল্লেখ্য, গত ২৩ নভেম্বর থেকে শুরু হয় উক্ত ক্যাম্পেইনটি। ফেসবুকভিত্তিক ক্যাম্পেইনটি সাজানো হয়েছে স্যামসাং-এর নতুন তিনটি গ্যালাক্সি ডিভাইসে ব্যবহৃত তিনটি রঙ (রেড বা লাল, ব্লু বা নীল ও পিংক বা গোলাপী)-কে কেন্দ্র করে।
পুরষ্কার প্রদানকালে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, আমরা জানি যে বাংলাদেশের মানুষ স্যামসাং-কে ভালোবাসে আর তাই আমরা আজ সেরা। স্যামসাং-এর এই আয়োজন সম্মানিত গ্রাহকদের জন্য নতুন কিছু করার একটি প্রচেষ্টা। লাল রঙকে কেন্দ্র করে প্রথম ধাপ সফলভাবে সম্পন্ন হওয়ার পর নীল ও গোলাপী রং-এর ক্ষেত্রেও স্বতঃফূর্ত অংশগ্রহণ এটিই প্রমাণ করে যে স্যামসাং-এর প্রতি গ্রাহকদের ভালোবাসা অকৃত্রিম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial