ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্বাদের খাবার অর্ডার করলেই ঘরে পৌঁছে দেবে পাঠাও ফুড

editor
জানুয়ারি ১৬, ২০১৮ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও এবার নতুন সার্ভিস চালু করেছে। এখন থেকে আপনার বাসায় স্বাদের খাবার পৌঁছে দেবে পাঠাও। এজন্য পাঠাও ফুড সার্ভিস চালুর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।
মঙ্গলবার রাজধানীর বনানীর পাঠাও সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনের এই ঘোষণা দেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেইন এম ইলিয়াস।
হুসেইন এম ইলিয়াস বলেন, আমাদের পাঠাও অ্যাপ ব্যবহারকারীরা বাসায় বসে বিখ্যাত সব রেস্তোরাঁর খাবার উপভোগ করতে পারবেন। শুরুতে গুলশান ও বনানীর ২০০ রেস্তোরাঁ থেকে ঘরে বসে খাবার অর্ডার করা যাবে। এজন্য ৬০ টাকা ডেলিভারি চার্জ দিতে হবে। ব্যবহারকারী যে এলাকায় আছেন সেই এলাকার আড়াই কিলোমিটারের মধ্যে এই সেবাটি নেয়া যাবে। হুসেইন এম ইলিয়াস বলেন আরও বলেন, আগামী মাসে পাঠাওর ডেলিভারি সার্ভিস রাজধানীর অন্যান্য এলাকায়ও উপভোগ করা যাবে।
হুসেইন এম ইলিয়াস জানান, পাঠাও ড্রাইভার অ্যাপ ব্যবহারকারী বাইকার্সরা এই সেবাটি দিতে পারবেন। গ্রাহকের কাছে যে পাঠাও ড্রাইভার থাকবেন তার কাছে রিকোয়েস্ট যাবে। তিনি নির্ধারিত ওই রেস্তোরাঁরা থেকে খাবার কিনে এনে গ্রাহকের বাসা-বাড়িতে পৌঁছে দিয়ে খাবারে বিল ও ডেলিভারি চার্জ নিয়ে আসবে। গ্রাহকদের সুবিধার জন্য পাঠাও কর্তৃপক্ষ অ্যাপ ব্যবহারকারীদের নিয়মিত ডিসকাউন্টের জন্য প্রমো কোড পাবেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, পাঠাও ইউজার অ্যাপেই পাঠাও রাইডার, পাঠাও পার্সেল এবং পাঠাও ফুড সার্ভিস পাওয়া যাবে। এজন্য আলাদা অ্যাপ ব্যবহার করতে হবে না। এছাড়াও পাঠাও অ্যাপে ব্যবহারকারীদের জরুরি সহায়তার জন্য ন্যাশনাল হেল্প ডেস্ক নম্বর ৯৯৯ যুক্ত হচ্ছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,পাঠাও এর চিফ এক্সিকিউটিভ অফিসার হুসেইন এম ইলিয়াস, সি টি ও, সিফাত আদনান, ভিপি, আহমেদ ফাহাদ, পাঠাও রাইডসের ভাইস প্রেসিডেন্ট কিশ্বর হাশমী, সিফাত হাসান, ডিরেক্টর আইচ আর এবং কালচার, সায়েদা নাবিলা মাহাবুব, মারকেটিং ম্যানেজার পাঠাও, পাঠাও ফুডের সিনিয়র ম্যানেজার ফারজানা শারমীনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial