ঢাকাবৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১১৮ হলে মুক্তি পাচ্ছে জিৎ-মিমের সিনেমা

editor
জুলাই ১৯, ২০১৮ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক: অবশেষে বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে জিৎ-মিম জুটির কলকাতার সিনেমা ‘সুলতান : দ্য সেভিয়র’। গত ৬ জুলাই ছবিটি মুক্তির কথা থাকলেও বিশেষ কারণে পিছায় মুক্তির তারিখ। সম্প্রতি বাংলাদেশের সেন্সর বোর্ড ছবিটিকে আনকাট ছাড়পত্রও দিয়েছে। ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ নিশ্চিত করেন শুক্রবার (২০ জুলাই) সারা দেশে ১১৮টি সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি।
ঢাকার ব্লকবাস্টার সিনেমাস,মধুমিতা, বলাকা সিনেওয়ার্ল্ড, অভিসার, রাজমনি, চিত্রামহল সিনেমা, বিজিবি, মুক্তি, এশিয়া, আনন্দ, সেনা, গীত সিনেমাহলসহ সারা দেশে মুক্তি পাবে সিনেমাটি।
তথ্য মন্ত্রণালয় লিখিত অনুমতির পর সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। ‘সুলতান’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জিৎ, প্রিয়াঙ্কা সরকার ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। প্রথমে যৌথ প্রযোজনার কথা থাকলেও এটি এককভাবে নির্মিত হয়।
‘সুলতান: দ্য সেভিয়র’ পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ। ছবিতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক আমান রেজা, তাসকিন রহমান প্রমুখ। এর প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মস ওয়ার্কস ও সুরিন্দরস ফিল্মস! তাদের সঙ্গে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial