ঢাকামঙ্গলবার , ২২ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১৫ জুনের মধ্যে হেড কোচ নিয়োগ দিতে চায় বিসিবি সভাপতি

Sumon Chowdhury
মে ২২, ২০১৮ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আগামী ১৫ জুনের মধ্যে হেড কোচ নিয়োগ দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার এমনটি জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সোম ও মঙ্গলবার কয়েকজন ক্রিকেটার, কোচ, দুই নির্বাচক সহ ক্রিকেট বোর্ড কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন গ্যারি কারস্টেন। বিসিবি সভাপতি নাজমুল হাসানের সঙ্গেও কথা হয়েছে দক্ষিণ আফ্রিকার সাবেক ওপেনারের। বিসিবি প্রধান জানিয়েছেন, টেস্ট ও সীমিত ওভারের ক্রিকেটের জন্য আলাদা কোচ নিয়োগের পরামর্শ দিয়েছেন তিনি। বেক্সিমকো অফিসে কারস্টেনের সঙ্গে সভা শেষে নাজমুল হাসান সংবাদ মাধ্যমকে বলেছেন, কারস্টেন মনে করেন, সাদা এবং লাল বলের ক্রিকেটের জন্য আলাদা কোচ নিয়োগ দেওয়া উচিত। টেস্ট ক্রিকেটকে বিশেষ গুরুত্ব দিয়ে ব্যাটিং কোচ নিয়োগের পরামর্শও দিয়েছেন তিনি। তার মতে, প্রধান কোচের অধীনে তিন ফরম্যাটের জন্যই দু/তিনজন ব্যাটিং পরামর্শক থাকতে পারেন। দেশে ফিরে যাওয়ার পর আমাদের কোচ নিয়ে পুরোদমে কাজ করবেন কারস্টেন। কয়েকজন কোচ আগ্রহ প্রকাশ করেছেন। কারস্টেন তাদের ইন্টারভিউ নেবেন।
আগামী জুনে ভারতের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে টাইগাররা। জুলাই-আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফর করবেন মাশরাফি-সাকিরা। আশা করা হচ্ছে আফগানিস্তান সিরিজে না হলেও ওয়েস্ট ইন্ডিজ সিরিজে প্রধান কোচ পাবে টাইগাররা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial