ঢাকাসোমবার , ১৯ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

২৭ মার্চ থেকে পোল্যান্ডের বাজারে আসছে হুয়াওয়ে পি ২০ লাইট

Sumon Chowdhury
মার্চ ১৯, ২০১৮ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক : হুয়াওয়ের নতুন ফ্লাগশিপের প্রি-অর্ডার ঘোষণা করেছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। এটির মডেল পি ২০ লাইট। ইতোমধ্যে হুয়াওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ফোনটি তালিকাভূক্ত হয়েছে। ২৭ মার্চ থেকে ফোনটি আন্তর্জাতিক বাজারে পাওয়া যাবে। তবে সর্বপ্রথম পোল্যান্ডের বাজারে পাওয়া যাবে।
হুয়াওয়ের নতুন এই ফ্লাগশিপ ফোনটিতে রয়েছে ৫.৮৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১০৮০x২২৮০ পিক্সেল। ফুল ভিউ ডিসপ্লের এই ফোনটির অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। এতে হাইসিলিকন কিরিন ৬৫৯ চিপসেট ব্যবহার করা হয়েছে।
৪ জিবি র‌্যামের এই ফোনটিতে ৬৪ জিবি রম রয়েছে। ছবির জন্য আছে ডুয়েল রিয়ার ক্যামেরা। এর একটি ১৬ মেগাপিক্সেলের। অন্যটি ২ মেগাপিক্সেলের।
ব্যাকআপের জন্য পি ২০ লাইটে আছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেম চালিত হুয়াওয়ের নতুন ফ্লাগশিপ ফোনটির মূল্য ৪০ হাজার টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial