ঢাকাশুক্রবার , ২৫ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৫ বছরের জন্যে আফগানিস্থান ক্রিকেটের বৈশ্বিক মিডিয়া স্বত্ব পেলো টোটাল স্পোর্টস মার্কেটিং

Sumon Chowdhury
মে ২৫, ২০১৮ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ৫ বছরের জন্যে আফগানিস্থান ক্রিকেট বোর্ডের (এসিবি) বৈশ্বিক মিডিয়া স্বত্ব পেলো টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)।এই সময়কালে আফগানিস্থান ক্রিকেট দলের সকল আর্ন্তজাতিক এবং অভ্যন্তরীন পর্যায়ের ক্রিকেট প্রতিযোগীতার স্বত্ব টিএসএম’মকে দেয়া হয়েছে।
২০১৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত এই চুক্তির অধীনে থাকবে আফগানিস্থান ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীন সকল আর্ন্তজাতিক ম্যাচ (আর্ন্তজাতিক ক্রিকেট কাউন্সিল এবং অন্যান্য দ্বিপাক্ষিক এবং বহুপাক্ষিক ক্রিকেট প্রতিযোগীতা) এবং অভ্যন্তরীন ক্রিকেট প্রতিযোগীতার (স্পাগিজা এবং একদিনের জাতীয় কাপ) মিডিয়া স্বত্ব। চলতি বছরের জুন মাসে ভারতে আফগানিস্থান এবং বাংলাদেশের মধ্যকার ক্রিকেট সিরিজের মধ্য দিয়ে এই অংশীদারিত্ব শুরু হবে।
আফগানিস্থান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শুকরুল্লাহ আতিফ মাশাল, টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের সিইও মো. মইনুল হক চৌধুরী, আফগান ক্রিকেট বোর্ডের সিইও শফিকুল্লাহ স্তানিকজাই, ইমপ্রেস টেলিফিল্মস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, হোস্ট ব্রডকাস্টার গাজী স্যাটেলাইট টেলিভিশনের (জিটিভি) ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ, টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল এই বৈশ্বিক মিডিয়া স্বত্বের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial