ঢাকাTuesday , 22 September 2020
আজকের সর্বশেষ সবখবর

করোনাকালেই নতুন ছবির শুটিং শেষ করলেন জয়া

editor
September 22, 2020 11:58 am
Link Copied!

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসের মধ্যেই নতুন ছবির শুটিং শুরু করে সেটি শেষও করে ফেলেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তা-ও মাত্র ১৫ দিনের মধ্যেই। সম্প্রতি ফেসবুকে নিজের ওয়ালে এমন তথ্যই শেয়ার করেছেন এ অভিনেত্রী।
তবে ছবির নাম প্রকাশ করেননি তিনি। জানিয়েছেন, শর্টফিল্ম বানাতে গিয়ে গল্প ভালোলাগায় ও কাজের পরিধি বৃদ্ধি পাওয়ায় সেটিকে পরিচালকের সঙ্গে আলোচনা করে ফিচার ফিল্মে রূপান্তর করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন পিপলু খান। প্রযোজনা করছেন জয়া আহসান নিজেই। সহপ্রযোজক হিসেবে রয়েছেন অ্যাপেল বক্স ফিল্মস ও বক্স অফিস মাল্টিমিডিয়া। জুনেই এ ছবির কাজ শেষ করেছেন তিনি।
তবে ছবির গল্প প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ এ অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘বেশি বলা বারণ। তাই কথা না বাড়িয়ে পাঁচখানা ছবি দিলাম আমার দর্শকের জন্য। আমার আগামী ছবির আগমনী বার্তা।’ এ প্রসঙ্গে জানতে চাইলে জয়া বলেন, ‘আপাতত এটাই থাক।
মুক্তির পর দর্শক দেখবেন আমরা কী বানিয়েছি। কিছুটা আগ্রহ তো রেখে দেয়া উচিত।’ এদিকে করোনার কারণে গত মার্চ থেকেই কাজ বন্ধ রেখেছিলেন জয়া। কলকাতায় তার কয়েকটি ছবির কাজ আটকে আছে।
ফ্লাইট চালু না হলে আগামী মাসে সড়কপথে হলেও ভারত যাবেন বলে এর আগে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, ২০১৮ সালে হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ ছবি দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন জয়া। এরপর ‘ফুড়ুৎ’ নামে একটি ছবি নির্মাণের ঘোষণা দেন। প্রায় দেড় বছর পার হলেও সেটির শুটিং শুরু হয়নি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial