রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

সেন্সর বোর্ডের ছাড়পত্রের অপেক্ষায় রায়হান-রাবিনার ভালোবাসার দিওয়ানা

Sumon Chowdhury
মে ৪, ২০২১ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়ক রায়হান রহমান ও রাবিনা বৃষ্টি প্রথমবার জুটি বেঁধে একটি ছবিতে অভিনয় করেছেন। প্রেমের গল্প নিয়ে নির্মিত এ ছবির নাম ‘ভালোবাসার দিওয়ানা’। পরিচালনা করেছেন সরোয়ার হোসেন।

নির্মাতা সরোয়ার হোসেন জানান, অনেক যত্ন ও সময় নিয়ে কাজটি করেছি। শুটিং, ডাবিং শেষ হয়েছে। শ্রিগই ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেবো। ছাড়পত্র পাওয়ার পর যত দ্রুত সম্ভব ছবিটি মুক্তি দেবো।

চিত্র নায়ক রায়হান রহমান বলেন, গল্পপ্রধান এ ছবিতে অভিনয় করে ভালো লেগেছে সব কাজ শেষে এটি এখন সেন্সর সনদের অপেক্ষায় আছে।

অভিনেত্রী রাবিনা বৃষ্টি বলেন, ছবির গল্প অনেক সুন্দর। মিষ্টি প্রেমের গল্প নিয়ে নির্মিত। সিনেমাটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই ছবি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন। আশা করছি এটি সবার ভালো লাগবে। ছবিটির মুক্তি নিয়ে আমি ও অপেক্ষায় আছি। শুনেছি এরই মধ্যে ছবিটি সেন্সর দেওয়ার জন্য প্রস্তুত হয়েছে। ছবিটি মুক্তি পেলে দর্শক আমাকে ভিন্নরূপে পর্দায় দেখতে পাবেন।

এ সিনেমায় আরও অভিনয় করেছেন- সালমান জাফরী , রিদি, শায়লা লিজা, কাজী হায়াত, রেবেকা, আফজাল শরীফ, এইচ কে সুজন, মাহবুবা, গুলশান আরা পপি, নিজাম আব্রাহাম, আহাদ বাবু,প্রমূখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial